Bulk SMS Service
Buy Social Media Services
Software Development Services
Software Development Services

🚀 আপনার ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং অন্যদের সাথে ভাগ করা হয় না

Google অ্যাকাউন্ট যাচাই করতে SMS পান

Google অ্যাকাউন্ট যাচাই করতে SMS পান

গুগল একটি সার্চ ইঞ্জিন যা সারা বিশ্বে কাজ করে। এছাড়াও, উপ-অ্যাপ্লিকেশন এবং অতিরিক্ত অ্যাপ্লিকেশন রয়েছে যা অনেক অপারেশন প্রদান করে। একটি অ্যাকাউন্ট খোলার এবং Google ব্যবহারের জন্য একটি প্রোফাইল তৈরি করার সময়, ব্যক্তিকে একটি ফোন নম্বর, ই-মেইল ঠিকানা লিখতে এবং একটি পাসওয়ার্ড সেট করতে বলা হয়।


এই সমস্ত প্রক্রিয়ার পরে, এসএমএস যাচাইকরণ কার্যকর হয়৷ এসএমএস নিশ্চিতকরণ ধাপে, অ্যাকাউন্ট খুলতে ব্যক্তির দ্বারা প্রবেশ করা ফোন নম্বরে একটি যাচাইকরণ কোড পাঠানো হয়। কোডটি একবার ব্যবহার করা যেতে পারে এবং যাচাইকরণ এবং নিরাপত্তার উদ্দেশ্যে পাঠানো হয়। Google এবং এর অতিরিক্ত অ্যাপ্লিকেশনগুলিতে একটি অ্যাকাউন্ট খোলার সময়, লোকেরা তাদের ব্যক্তিগত ফোন নম্বর দিতে নাও পারে বা একটি পৃথক অ্যাকাউন্ট তৈরি করতে চাইতে পারে। যেহেতু মোবাইল নিশ্চিতকরণ ফোন নম্বরে প্রেরণ করা হয়, তাই একটি পৃথক নম্বর প্রয়োজন।


এই ক্ষেত্রে, আমাদের ReceiveSMS.in ওয়েবসাইট থেকে একটি ফোন নম্বর নিরাপদে পাওয়া যেতে পারে। আপনি যে ভার্চুয়াল ফোন নম্বরটি কিনেছেন, সেই ব্যক্তিকে তাদের ব্যক্তিগত নম্বর দিতে হবে না এবং নিশ্চিতকরণ কোড অ্যাক্সেস করতে পারবেন। জাল নম্বর অর্জনের জন্য ধন্যবাদ, এই লেনদেনগুলি সঞ্চালিত হয় এবং সমস্ত লেনদেন সম্পন্ন হয়। জাল নম্বর সম্পূর্ণ নির্ভরযোগ্য. এটি নিশ্চিত করে যে একটি অ্যাকাউন্ট খোলার জন্য প্রয়োজনীয় কোডটি নতুন প্রাপ্ত জাল নম্বরে প্রেরণ করা হয়েছে।


মোবাইল অনুমোদন কোড কি?


Google এবং সমস্ত Google অ্যাপ্লিকেশনে মোবাইল অনুমোদন কোড প্রয়োজন৷ একটি নিশ্চিতকরণ কোড অনুরোধ করা হয় যেমন একটি নতুন অ্যাকাউন্ট খোলার জন্য, অন্য ডিভাইস থেকে একটি বিদ্যমান অ্যাকাউন্টে লগ ইন করা। শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে এমন কোডগুলি ব্যক্তির ফোন নম্বরে প্রেরণ করা হয় এবং যাচাই করতে বলা হয়। ভার্চুয়াল ফোন নম্বর পুনরুদ্ধারের সাথে, একটি ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর ব্যবহার না করে যে কোনো পরিস্থিতিতে একটি কোড পাওয়া যেতে পারে। আপনি যখন সোশ্যাল মিডিয়া এবং সার্চ ইঞ্জিনের মতো টুলগুলিতে ব্যক্তিগত ফোন নম্বর ব্যবহার করতে চান না, তখন একটি ভার্চুয়াল নম্বর পাওয়া সর্বোত্তম উপায়।


ভার্চুয়াল নম্বর পাওয়ার সবচেয়ে নিরাপদ উপায় হল ReceiveSMS.in। জাল নম্বর প্রক্রিয়ায়, গ্রাহকদের বিশেষভাবে যত্ন নেওয়া হয় এবং নিরাপত্তা সর্বদা সামনে থাকে। অ্যাকাউন্টগুলিতে প্রবেশের জন্য প্রয়োজনীয় নিশ্চিতকরণ কোডটিও জাল নম্বরে প্রেরণ করা হয় এবং নিরাপদে অ্যাকাউন্টে প্রবেশ করা যেতে পারে। প্রাপ্ত জাল নম্বরগুলি নিষ্পত্তিযোগ্য এবং বিভিন্ন সময়ে বা বিভিন্ন লোক ব্যবহার করতে পারে না, যা নম্বরটিকে সুরক্ষিত করে তোলে।


ভার্চুয়াল নম্বর প্রাপ্ত হলে, ব্যক্তি আমাদের সাইটে "অ্যাক্টিভেশন" পৃষ্ঠার মাধ্যমে নিশ্চিতকরণ কোড অ্যাক্সেস করতে পারেন। সমস্ত লেনদেন নিরাপদ এবং অ্যাকাউন্টে লগ ইন করা ব্যক্তি ছাড়া অন্য কেউ এটি অ্যাক্সেস করতে পারবে না। যে কেউ মোবাইল অনুমোদনের জন্য তাদের ব্যক্তিগত নম্বর ব্যবহার করতে চান না তারা একটি ভার্চুয়াল নম্বর পেতে পারেন এবং তাদের অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন।

v4.8.7 © 2024. - Receivesms.in. সমস্ত অধিকার সংরক্ষিত.